Feb 1, 2020

বিটকয়েন আয় করার সেরা সাইট।

Bitcoin হচ্ছে একটি Cryptocurrency যা সারা বিশ্বে অতিপরিচিত। বিটকয়েনের দাম দিন দিন বৃদ্ধিপাচ্ছে। আজকের পর্বে আমরা জানবো-  Bitcoin আয় করার সেরা সাইটগুলো।


Freebitco.in

আমার জানামতে এটি অন্যতম সেরা সাইট । প্রতি সপ্তাহের রবিবার তারা পেমেন্ট দেয়।এখানে প্রতি ঘন্টায় আপনি ফ্রি বিটকয়েন আয় করতে পারবেন। প্রতিঘন্টায় ২০০ ডলার পাওয়ার সম্ভাবনা আছে। আমি একবার ০.০২৮০০০০০ বিটকয়েন পেয়েছি এবং বহুবার এর চেয়ে কমগুলো পেয়েছি।তবে এখানে কোন এডপ্যাক পারচেজ নাই। আপনি প্রতি ঘন্টায় ফ্রিতে ক্যাপচা পুরণ করে বিটকয়েন সংগ্রহ করবেন। প্রতিঘন্টায় আপনাকে তারা Reward Point এবং Lottery Ticket দেবে।

এই Reward Point কে Redeem করে ইলেকট্রনিক্স সামগ্রি কিনতে পারবেন। Reward Point থেকে Redeem করে লটারি টিকিট কিনতে পারবেন। প্রতি সপ্তাহে লটারি করে ১০ জনকে বিজয়ী ঘোষণা করে। প্রথম পুরস্কার থাকে প্রায় ৩ বিটকয়েনের মত। বুঝতে পারছেন কত ডলার। Reward Point ব্যবহার করে আবার বিটকয়েন কিনতে পারবেন। Reward Point ব্যবহার করে Reward Point ও বাড়াতে পারবেন। যেমন আপনি যদি


প্রতিদিন 1200 Reward Point রিডিম করেন তবে প্রতি ঘন্টায় তারা আপনাকে ১০০ Reward Point দেবে যা ২৪ ঘন্টায় আপনি ব্যাক পাবেন ২৪০০ । আবার সাথে সাথে আপনি Reward Point রিডিম করে ১০০০% পর্যন্ত প্রতি ঘন্টায় ফ্রি বিটকয়েন পাবেন।

এখানে Freebitco.in এ একাউন্ট করুন।

 

No comments:

Post a Comment